ঢাকা,বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

চকরিয়ায় ঈদের নামাজ শেষে মসজিদেই দা দিয়ে কুপাল যুবলীগ নেতা ফুটবলার বাবুকে

মো: শাহ আলম, চকরিয়া :: চকরিয়ার ডুলাহাজারায় ঈদের নামাজ শেষে মসজিদ থেকে বের হতেই সংঘবদ্ধ ছাত্রলীগ নেতারা দা ও ছুরি দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে যুবলীগ নেতা ফুটবলার বাবুকে। আজ মঙ্গলবার পবিত্র ঈদুল ফিতরের নামাজের পর ডুলাহাজারা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে নৃশংস এ ঘটনা ঘটে।

জানাযায়, চকরিয়া ডুলাহাজারা কেন্দ্রীয় জামে মসজিদ থেকে ঈদের নামাজ পড়ে বের হতেই পূর্ব শত্রুতার জের ধরে চেয়ারম্যান আদর গ্রুপের সদস্য ছাত্রলীগ নেতা তানভীর ও তুষার আবদুল্লাহসহ ৭/৮জনের সন্ত্রাসী দেশীয় অস্ত্র দা ও ছুরি নিয়ে প্রকাশ্য দিবালোকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে যুবলীগ নেতা কৃতি ফুটবলার মোঃ রায়হান বাবু (২৪)কে। প্রকাশ্যে দিবালোকে এ ঘটনাটি ঘটেছে উপজেলার ডুলাহাজারা বাজার মসজিদে।

গুরুতর আহত বাবুকে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফুটবলার মোঃ রায়হান বাবু (২৪) ডুলাহাজারা বৈরাগীর খিল এলাকার আবু তাহেরের পুত্র। চকরিয়া সরকারী হাসপাতাল কতৃপক্ষ মোঃ রায়হান বাবুকে আহত অবস্থায় ভর্তি নেয়ার কথা স্বীকার করেছে।

ডুলাহাজারা ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আবুল মনছুর ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তি জানান, ডুলাহাজারায় কিছু দুস্কৃতকারী কর্তৃক এক যুবলীগ নেতাকে কুপিয়েছে বলে শুনেছি। তবে থানায় এ পর্যন্ত অভিযোগ নিয়ে কেউ আসেনি। তিনি বলেন, খবর নিচ্ছি কেউ অভিযোগ নিয়ে আসলে অব্শ্যই ব্যবস্থা নেয়া হবে।’

পাঠকের মতামত: